নোংরা চ্যাটিং টকিং
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৭-০৪-২০২৪

হঠাৎ সেদিন হাতে পেয়ে মোবাইল
নিমিষে তৈরী হয়ে গেলো যেন প্রোফাইল;
নিকট হয়ে এল বহু দুরের ব্যবধান
কানে ভেসে এলো হাই হ্যালো গান।

প্রতিদিন চ্যাটিং টকিং লিখে চিরকুট
এমনি করে কাছে এসে করে যত লুট;
মনে পড়ে যখন তখন দিবা নিশি প্রেম
আদ্যক্ষরে লিখে যায় প্রেমিকার নাম।

কামনা বাসনা জাগা ছিল এক কোণে
নোংরা চ্যাটিং টকিং সুখ দেখে মনে,
চুপি চুপি পাঠায় ছবি কত যে খোলা
একদিন দুইদিন পরে হয় দেখা।

মিটেনা সাধ তার কি যেন আছে তাতে,
এতদিন পর প্রিয়াকে পেয়ে একে অপর মতে
আচমকা কেঁপে ওঠে পিঞ্জর বুক!
ফেইস বুক মোবাইল কেড়ে নিল সুখ।

টিনেজ টিনেজের মোবাইলে প্রেমের চিরকুট
নোংরা চ্যাটিং টকিং লুটে নেয় চরিত্র মুকুট ।
-----------------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।